কচুয়ার পনশাহীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মাদ্রাসা পরিদর্শন করলেন আলহাজ্ব গোলাম হোসেন

কচুয়ার পনশাহীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মাদ্রাসা পরিদর্শন করলেন আওয়ামী নেতা ও সাবেক এনবিআরের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হোসেন

কচুয়ার পনশাহীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত একটি মাদ্রাসা পরিদর্শন করলেন সাবেক এনবিয়ারের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হোসেন। কচুয়ার অসহায় মানুষের বাস্তবে পাশে দাঁড়িয়ে সহযোগিতাকারী এবং নারী শিক্ষার উন্নয়নে কচুয়া তথা দেশের আলোচিত হাসিমপুর মিয়ার-বাজারে অবস্থিত ড. মনসুর উদ্দিন মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও আওয়ামী শীর্ষ রাজনীতির নেতা জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হোসেন শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে আশ্রাফপুর ইউনিয়নের পনশাহীতে অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত শানে মদিনা হাফেজিয়া, এতিমখানা ফোরকানিয়া মাদ্রাসা পরিদর্শন করলেন।

কচুয়ার পনশাহীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মাদ্রাসা পরিদর্শন করলেন আওয়ামী নেতা ও সাবেক এনবিআরের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হোসেন

মূহুর্তের মধ্যে জনপ্রিয় এ রাজনীতি নেতার আগমনের খবর ছড়িয়ে পড়লে এলাকার উল্লেখ জনক মানুষ তাকে এক নজর দেখার জন্য ভিড় জমায় এবং আওয়ামী দলীয় অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরাও ছুটে আসে পনশাহীতে। তিনি ক্ষতিগ্রস্ত মাদ্রাসা পরিদর্শন শেষে পাশেই পনশাহী পাইওনিয়ার মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসে হাত উঠিয়ে সকলকে অভিনন্দন জানান এবং ক্ষতিগ্রস্ত মাদ্রাসাটি গড়ে তোলার জন্য তার সাধ্য অনুসারে সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য যে, গত (১০ নভেম্বর) এক নাশকতা মূলক অগ্নিকান্ডে আধা-পাকা মাদ্রাসাটি পুড়ে গিয়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। অগ্নিকান্ডের পরেরদিন বিস্তারিত ঘটনাটি দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকায় প্রকাশ পায়।

Resource: banglar mukh news 24 (dot) com